অল্পের জন্য রক্ষা পেলেন মেয়র আরিফুল

জুমবাংলা ডেস্ক : মালয়েশিয়া থেকে ঢাকা ফেরার পথে অল্পের জন্যে ভয়াবহ বিমান দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও তার সফরসঙ্গীরা। বৃহস্পতিবার রাত সাড়ে নয়টায় মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে কুয়ালালামপুর থেকে ঢাকার উদ্দেশ্য রওয়ানা দেন মেয়র। রানওয়ে ঘুরে উড্ডয়নের পূর্বমূহুর্তে উড়োজাহাজটিতে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। বার বার উড্ডয়নের চেষ্টা করেও পাইলট ব্যর্থ হন। এসময় বিকট শব্দ হতে থাকে, এতে যাত্রীদের মধ্যে আতংক দেখা দেয়।

প্রায় দু’ঘণ্টা রানওয়েতে রেখেই এয়ারলাইন্সের প্রকৌশলী টিম উড়োজাহাজটি মেরামতের চেষ্টা করেন। পুরোটা সময় উড়োজাহাজের ভেতরে যাত্রীরা আতংকে সময় কাটান।

এরপর দ্বিতীয়বারের মতো বিমান উড্ডয়নে ব্যর্থ ফ্লাইটটি। শুক্রবার দুপুরে ফ্লাইটটি কুয়ালালামপুর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার কথা থাকলেও যান্ত্রিক ত্রুটির কারণে উড়তে পারেনি বিমানটি। ফলে মালয়েশিয়া থেকে আসার পথে দ্বিতীয়বারের মতো উড্ডয়নে ব্যর্থ হলো মেয়র আরিফের ফ্লাইট। বিষয়টি জানিয়েছেন সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহবুবুল হক চৌধুরী। পরে ফ্লাইটটি বাতিল করতে বাধ্য হন কর্তৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares