আলোচনায় সম্রাটের সঙ্গে কে এই নারী?

ক্যাসিনো কেলেঙ্কারিতে গ্রেফতার ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সদ্য বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের সঙ্গে একজন নারীর ছবির বিষয়ে কথা বলেছেন তার দ্বিতীয় স্ত্রী শারমিন।আজ রবিবার মহাখালীর নিজ বাসায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি ওই নারীর পরিচয় জানান।সম্রাটের স্ত্রী শারমিন বলেন, দোকান, গাড়ি. ফ্ল্যাট-এগুলো তার (সম্রাট) নেশা নয়, জুয়া খেলা তার নেশা। ও জুয়া খেলতে সিঙ্গাপুরে যেত।’অনুসন্ধানে বিভিন্ন নারীর সম্রাটের ছবি পাওয়া যাচ্ছে’- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ”বিভিন্ন নারীর সাথে না। দু’বছর ধরে আমাকে সে সিঙ্গাপুর নেয় না। ওখানে বোধ হয় একটা চায়না প্লাস মালয়েশিয়া ব্রোন মিক্সড-ওর সাথে সম্পর্ক হয়েছে। ওখানে গেলে তার সাথে সময় কাটায় আর কি।”আরেক প্রশ্নের জবাবে শারমিন বলেন, ‘আমি সম্রাটের দ্বিতীয় স্ত্রী। আমার আগে সে একটা বিয়ে করেছিল ওটা ডিভোর্স হয়ে গেছে। সে বাড্ডাতে থাকত।

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে এক নারীর সঙ্গে সম্রাটের আরেকটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, সম্রাটের পাশে একজন নারী বসা। উপরে জমকালো ভাবে লেখা ”হ্যাপি বার্থডে সিন্ড লিম”। ধারণা করা হচ্ছে, সম্রাটের সঙ্গে এককভাবে ছড়িয়ে পড়া ছবিটিই এই সিন্ড লিম, যিনি সম্রাটের তৃতীয় স্ত্রী বলে গুঞ্জন শোনা যাচ্ছে।চলতি বছরের এপ্রিলে পাকিস্তানি দম্পতির মৃ,ত্যুদ,ণ্ড কার্যকরের পর বুধবার দেশটির আরো দুই নাগরিকের মৃ,ত্যুদ,ণ্ড কার্যকর করেছে সৌদি আরব।শিরশ্ছেদ কার্যকর না করতে সৌদি সরকারের কাছে অনুরোধ জানিয়েছিল পাকিস্তান। কিন্তু শেষ রক্ষা হয়নি। সৌদি বিধান অনুযায়ী শি,র,শ্ছেদের মাধ্যমে এ দুই পাকিস্তানির মৃ,ত্যুদ,ণ্ড কার্যকর করা হয়। ইরানভিত্তিক গণমাধ্যম ইরনা জানিয়েছে, পাকিস্তানের অনুরোধ উপেক্ষা করে ওই দুই পাকিস্তানি নাগরিকের শি,র,শ্ছেদ করেছে সৌদি। যদিও ওই দুই পাকিস্তানির কী অপরাধ ছিল সে বিষয়ে স্পষ্ট কোনো ধারণা পাওয়া যায়নি।

পাকিস্তানি দম্পতির শি,র,শ্ছেদ বিষয়ে সৌদি আরবের স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে জানানো হয়েছিল, মৃ,ত্যুদ,ণ্ডপ্রাপ্ত এ দুই পাকিস্তানি স্বামী-স্ত্রী সৌদিতে হেরোইন চোরাচালান করছিলেন বলে প্রমাণ পাওয়া গেছে।জাতিসংঘের মানবাধিকার কাউন্সিলের হিসাবে, সৌদি আরব চলতি বছরে এখন পর্যন্ত ১৩৪ জনের শি,র,শ্ছেদ করেছে। এর মধ্যে ২১ পাকিস্তানি, ১৫ ইয়েমেনি, ৫ সিরিয়ান, ৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares