ঢাকা মেডিকেলে টাকায় মেলে মেডিকেল সনদ!

ঢাকা মেডিকেলে টাকায় মিলছে মেডিকেল সনদ। দীর্ঘদিন ধরে একটি প্রতারক চক্র এমন কাজ চালিয়ে আসছে বলে জানিয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এমন অভিযোগে চক্রটির বিরুদ্ধে অভিযান চালিয়ে জাতিয়াতি চক্রের এক সদস্যকে আটক করেছে র‌্যাব। আটক আরিফ চতুর্থ শ্রেণির কর্মচারী বলে জানানো হয়েছে র‌্যাবের পক্ষ থেকে।

র‌্যাবের পক্ষ থেকে বলা হয়, সুনির্দিষ্ট অভিযোগ ও গোপন তথ্যের ভিত্তিতে সোমবার দুপুর থেকে ঢকা মেডিকেল নার্সিং ইন্সটিটিউটের মহিলা হোস্টেলের গ্যারেজে একটি কক্ষে অভিযান চালিয়ে একাধিক ডাক্তারের সিল এবং জাল সনদ উদ্ধার করা হয়।

র‌্যাব-৩ এর কোম্পানি কমান্ডার (সিপিসি-২) মেজর জাহাঙ্গীর আলম যুগান্তরকে জানান, দীর্ঘদিন ধরে একটি সংঘবদ্ধ প্রতারকচক্র জাল স্ট্যাম্প, বিশেষজ্ঞ চিকিৎসকের স্বাক্ষর-জালিয়াতি করে ভুয়া ইনজুরি সার্টিফিকেট, মেডিকেল সনদ তৈরি ও টাকার বিনিময়ে বিতরণ করে আসছিল। এমন সুনির্দিষ্ট অভিযোগ ও তথ্য-প্রমাণের ভিত্তিতে অভিযান পরিচালনা করে একজনকে আটক করা হয়েছে।

তিনি আরও জানান, এই চক্রের সঙ্গে মেডিকেলের কয়েকজন অসাধু স্টাফ এবং দালাল চক্র জড়িত। এ ঘটনায় জড়িতদের আসামি করে শাহবাগ থানায় নিয়মিত মামলা করবে হাসপাতাল কর্তৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares