দুই বিদেশি গ্রেফতারে বিপাকে ট্রাম্প!

ইউক্রেনের প্রেসিডেন্ট জেলেনস্কির সাথে ফোনালাপ ফাঁস হওয়ার ঘটনায় অভিসংশনের চাপে রয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এরই মধ্যে তার অভিসংশনের দাবিকে আরও জোরালো করলো দুই বিদেশির নাটকীয় গ্রেফতার। কৌসুলিদের অভিযোগ, ডোনাল্ড ট্রাম্পের নির্বাচনী কমিটি এবং অন্যান্য রাজনীতিককে অর্থ-সহায়তা দিতো তারা।বুধবার রাতে ভিয়েনা যাওয়ার পথে ডালাস বিমানবন্দর থেকে গ্রেফতার হন ইউক্রেন বংশোদ্ভুত লেভ পারনাস এবং জন্মসূত্রে বেলারুশের নাগরিক ইগোর ফ্রুম্যান। তাদের বিরুদ্ধে মূল অভিযোগ, ট্রাম্পের ব্যক্তিগত আইনজীবী রুডি গিলানির হয়ে বাইডেনের বিরুদ্ধে নানা তথ্য-উপাত্ত সংগ্রহ করতো। এছাড়া, ট্রাম্পের পক্ষে সমর্থন জোটাতে কেন্দ্র এবং রাজ্যের প্রশাসনিক দফতরগুলোয় দিয়েছিলো ঘুষ।জানা যায়. ২০২০ সালের নির্বাচনের আগে নানা প্রচারক দলকে হাতে রাখতেও দুই ব্যবসায়ী ব্যয় করছিলেন অর্থ।অবশ্য, গ্রেফতারকৃতদের চেনেন না বলে জানান খোদ মার্কিন প্রেসিডেন্ট।

তারপরের গল্প তো সকলের জানা।এখন রানু আবার ফিরেছেন তাঁর পুরনো কর্মক্ষেত্র মুম্বইয়ে। শোনা যাচ্ছে, জনপ্রিয় রিয়ালিটি শো বিগ বস-এও দেখা যাবে তাঁকে৷ শোয়ের সঞ্চালক খোদ সলমন খান নাকি রানুকে বিগ বস-এ দেখার ইচ্ছাপ্রকাশ করেছেন৷ যদিও খবরটির সত্যতা নিয়ে সন্দেহ আছে৷ সে যাই হোক না কেন, হিমেশ রেশমিয়ার সঙ্গে ‘তেরি মেরি কাহানি’ রেকর্ড করার পর বিখ্যাত হয়ে গিয়েছেন তিনি।

তাঁর কণ্ঠ মাতিয়েছে আট থেকে আশি সবাইকে। চায়ের ঠেক, সবজি-বাজার থেকে সেলুন, পাড়ার মোড়ের আড্ডা থেকে হেঁশেল, রানুদির চর্চা এখন সর্বত্র।মহাকাশচারী একজন পৃথিবীটা দেখতে পারেন অনেক সুন্দরভাবেই। আর সেই মহাকাশ থেকেই যে কাবা শরীফকে অনেক্সুন্দর লাগে সেটা বলাই চলে।এর মাঝেই ভূ-পৃষ্ট হতে প্রায় ৩৫০ কিলোমিটার উচ্চতায় অবস্থান করে মহাকাশ স্টেশন হতে স্যাটেলাইটের মাধ্যমে তোলা মক্কার মসজিদ আল হারামের এ ছবি মুহূর্তেই ব্যাপক সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares