নতুন অ্যাকশনে বোলিং করতে পারবেন না সাইফউদ্দিন

বাংলাদেশের পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। এই অলরাউন্ডার বিশ্বকাপের আগে থেকেই পিঠে ব্যথায় ভুগতেন। বিশ্বকাপ চলাকালিন এবং এর পরেও একই ইনজুরিতে ভুগছেন। তার বোলিং অ্যাকশনের জন্য এই ইনজুরি কিনা সেটা অবশ্য এখনও জানা যায়নি। যে কারণেই ইনজুরি হোক, বোলিং অ্যাকশন পরিবর্তনের পক্ষে নন উদীয়মান এই অলরাউন্ডার।

বুধবার (১৬ অক্টোবর) গণমাধ্যমকে সাইফউদ্দিন বলেন, আমি এই অ্যাকশনে বল করে আসছি ১০ বছর বা তারও আগে থেকে। বদলে নেওয়া সম্ভব না। এটা বলাটা কঠিন যে ইনজুরি আমার অ্যাকশনের জন্য হচ্ছে নাকি অন্যকিছু। যখন রিপোর্টটা আসবে বুঝতে পারব। বায়ো ম্যাকানিকেলে গেলে বলতে পারব। হুট করে এসে বলতে পারব না। অনেকের ইনজুরি হচ্ছে। এটা বলা কঠিন যে কেন হচ্ছে।

যদি বোলিং অ্যাকশনই হয় ইনজুরির কারণ, তাহলে অ্যাকশনের কিছু দিক পুনরায় চর্চা করে বোলিং করার পক্ষে সাইফউদ্দিন। তবে বোলিং অ্যাকশন পুরোপুরি পরিবর্তন করতে চান না ডানহাতি এই মিডিয়াম পেসার। তার যুক্তি, একশন পরিবর্তন আসলে কঠিন। এটা মানিয়ে নিয়ে খেলতে হবে। কারণ আমার অ্যাকশনে আমি সুবিধা পাবো। নতুন অ্যাকশনে তো বোলিং করতে পারব না।

ওয়ানডে বলেন, টি-টোয়েন্টি বলেন বিভিন্ন ভ্যারিয়েশনে করতে হবে। নতুন অ্যাকশনে এটা কঠিন। নতুন অ্যাকশনে চার-পাচ মাস কাজ করতে হবে ভালো করতে হলে। অন্যান্য স্কিলগুলোও ঠিক রাখতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares