প্রেমিকের সঙ্গেই ঘর বাঁধছেন অভিনেত্রী সাবিলা নূর

দীর্ঘদিনের প্রেমিক নেহাল সুনন্দ তাহেরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর।শুক্রবার সন্ধ্যায় ঢাকা অফিসার্স ক্লাবে এই অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠান হবে বলে জানা গেছে।সাবিলার হবু স্বামী নেহাল পেশায় ইঞ্জিনিয়ার। বর্তমানে তিনি বেসরকারি এসএটিভিতে কর্মরত।তার গ্রামের বাড়ি চাঁদপুর। নেহালের বাবা আবু তাহের ছিলেন বাংলাদেশ বেতারের সাবেক উপমহাপরিচালক ও মা উম্মে কুলসুম ঢাকার একটি কলেজের চিফ কো-অর্ডিনেটর অফিসার।

এর আগে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয় সাবিলার গায়েহলুদ।বর নেহাল সম্পর্কে সাবিলা নূর বলেন, ও খুবই ভালো বন্ধু আমার। আমার কাজকেও সাপোর্ট করে সে। ফলে আমি আমার কাজও চালিয়ে যেতে পারব।দীর্ঘদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল সাবিলা নূরের সঙ্গে নেহালের প্রেমের গুঞ্জন নিয়ে। তবে বরাবরই সাবিলা প্রেমের গুঞ্জন অস্বীকার করে আসছিলেন।

অবশেষে গত ১৪ অক্টোবর সাবিলা ঘোষণা দেন বন্ধু নেহালকেই বিয়ে করছেন তিনি।২০১৪ সালে সাবিলা নূর মডেলিংয়ের মাধ্যমে মিডিয়াতে পা রাখেন। এরপর একাধিক জনপ্রিয় বিজ্ঞাপনে কাজ করেছেন।‘ইউটার্ন’, ‘জোনাকির আলো’, ‘বুলেট প্রুফ ম্যারেজ’, ‘থ্রি ফ্রেন্ডস’, ‘ক্ষরণ’, ‘অপরাজিতা তুমি’সহ অনেক দর্শকপ্রিয় নাটকে অভিনয় করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares