বউয়ের গলা টিপে স্টোকসের ভালোবাসা!

বিতর্কের সমার্থক শব্দ হয়ে উঠেছিলেন। কেউ কেউ তাকে আখ্যা দিয়েছেন ক্রিকেটের ‘বড ব্যায়’ হিসেবে। গেল জুলাইয়ে ইংল্যান্ডকে স্বপ্নের ওয়ানডে বিশ্বকাপের ট্রফি জিতিয়ে সব বিতর্কের ইতি টেনেছিলেন বেন স্টোকস। কিন্তু বিতর্ক পিছু ছাড়ল না তাকে। নতুন করে পিছু নিয়েছে।স্টোকসের এবারের বিতর্কের ইস্যু পুরোপুরি ব্যক্তিগত জীবন নিয়ে। অভিযোগ উঠেছে স্ত্রী ক্লেয়ার র‌্যাটক্লিফের গলা টিপে ধরেছেন তিনি। তার স্ত্রীও নাকি রেহাই পাওয়ার জন্য সর্বোচ্চ চেষ্টা করেছেন। মঙ্গলবার ব্রিটিশ-আইরিশ গণমাধ্যম ‘গুইদো ফক্স’ এমনই একটা ছবি ফাঁস করে দিয়েছে।ছবিটা প্রফেশনাল ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন (পিসিএ) পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তোলা হয়েছিল।

সেখানে বর্ষসেরা খেলোয়াড়ের ট্রফি নিতে স্বস্ত্রীক হাজির হয়েছিলেন ইংলিশ অলরাউন্ডার। ওই অনুষ্ঠানেই স্ত্রীর গলা টিপে ধরেন তিনি। র‌্যাটক্লিফও নির্যাতন থেকে বাঁচার জন্য স্টোকসের হাত সরানোর চেষ্টা করছিলেন।ছবিটি দ্রুতই ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে। সেখানে স্টোকসকে উদ্দেশ্য করে বাজে মন্তব্য করেন নানা শ্রণি পেশার মানুষ। এতে করে উল্টো ক্ষেপেছেন স্টোকস-পত্নী। ওইসব মানুষের ওপর বেশ চটেছেন তিনি। টুইটারে এক পোস্টে বাজে মন্তব্যকারীদের ও ছবি ছড়িয়ে দেওয়াদের ধুয়ে দিয়েছেন র‌্যাটক্লিফ।পোস্টে স্টোকসের স্ত্রী লিখেছেন, ‘আমি ও বেন (স্টোকস) একে অন্যের মুখ চেপে ধরেছিলাম। আমরা এভাবেই পরষ্পরের আকর্ষণ প্রকাশ করে থাকি। কেউ কেউ এটাকে অন্যভাবে ব্যাখ্যা দিচ্ছে। তারা মনগড়া বাজে মন্তব্য করছে ও গল্প বানাচ্ছে।’

জাতীয় ক্রিকেট লিগে ঢাকা মেট্রোর হয়ে মাঠে নামার কথা আছে তার। এ প্রসঙ্গে ঢাকা মেট্রোর কোচ তালহা জুবায়ের বলেন, ‘আশা করছি প্রথম ম্যাচ থেকেই তাকে আমরা পাব। লেগ স্পিনার হিসেবে কেমন পারফর্ম করে সেটাই দেখার।’ব্যাট হাতে একের পর এক তান্ডব দেখাতে প্রস্তুত আছেন ইমরুল কায়েস। তবে আফগানিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজের দলে জায়গাও পেয়েছিলেন তিনি। তাকে কলও দেওয়া হয়েছিলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares