ভক্তের বিয়ের প্রস্তাব, উত্তরে যা বলল অভিনেত্রী

‘বালা’ সিনেমার শতকোটির মাইলফলক ছুয়ে বেশ খোস মেজাজেই আছেন বলিউড হার্টথ্রব ভূমি পেডনেকর। বক্স অফিস সাফল্যের সঙ্গে প্রশংসা পেয়েছেন প্রায় সব মহলেই। অভিষেকের পর থেকেই বেশ ভিন্ন স্বাদের সিনেমা উপহার দিয়েছেন ভক্তদের। আর সেই সুবাদে তৈরি হয়েছে ভিন্ন ধরনের এক ভক্তকুল।

এমন লাখো ভক্তের মাঝে কেউ একজন স্পেশাল হবেন না এমনটা কিভাবে হয়? হ্যাঁ, ভূমির এমন এক ভক্ত রয়েছেন যে প্রতিদিন নায়িকার ছবি না দেখে থাকতে পারেন না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই অন্ধভক্ত লিখেছেন, ‘ভূমি পেডনেকর একজন সুন্দর অভিনেত্রী। ভূমির ছবি না দেখে একদিনও থাকতে পারি না আমি। সেলিব্রিটি না হয়ে ভূমি যদি আর পাঁচজন সাধারণ নারীর মতো কেউ হতো, তাহলে তাকে বিয়ে করতাম।’

তবে মজার বিষয় হল নায়িকা ভূমি তার ভক্তের উত্তর দিয়েছেন বেশ রসিকতা করেই। সরাসরি না বলে ভূমি জানিয়েছেন, সেলিব্রিটি হোক কিংবা নন-সেলিব্রিটি, এই মুহূর্তে তার বিয়ে করার কোনো সম্ভাবনাই নেই। ওই উত্তরে বেজায় খুশি ভক্তকুল। একজন সাধারণ ভক্তের প্রশ্নের উত্তর বলিউড অভিনেত্রী যেভাবে দিয়েছেন, তা সত্যি প্রশংসার যোগ্য বলেও মন্তব্য করতে শুরু করেন অনেকে। এদিকে চাঙ্কিকন্যা অনন্যা পাণ্ডে ও কার্তিক আরিয়ানের সাথে শিগগিরই ‘পতি পত্নী আউর ওহ’ ছবিতে বিপরীতে দেখা যাবে ভূমিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares