মেয়ের জন্মদিনে শিশিরের ফেসবুক স্ট্যাটাস

৮ নভেম্বর (শুক্রবার) ক্রিকেটার সাকিব আল হাসান এবং উম্মে আহমেদ শিশিরের একমাত্র মেয়ে আলাইনা হাসান অব্রির জন্মদিন। ২০১৫ সালের এই দিনে সাকিব-শিশিরের কোলজুড়ে আসে সে। পঞ্চম বছরে পা দিয়েছে হ্যাপি দম্পত্তির আদরের কন্যা।জন্মদিনের প্রথম প্রহরেই কেক কেটে মেয়ের জন্মদিন পালন করেছেন তারকা দম্পত্তি সাকিব-শিশির। স্নেহের ধনকে শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়ে সোশ্যাল মিডিয়া ফেসবুকে স্ট্যাটাসও দিয়েছেন তারা।

কেকসহ মেয়ের একটি ছবি পোস্ট করে বাবা সাকিব লেখেন, চতুর্থ জন্মবার্ষিকীর শুভেচ্ছা, আমার জীবন। তুমি আমার জীবনে সূর্যের আলো। আমার জীবনে যা কিছু পেয়েছি, এর মধ্যে তুমিই সেরা। পৃথিবীর অন্য সবকিছুর চেয়ে আমি তোমাকেই বেশি ভালোবাসি।মেয়ে-স্বামীর সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন শিশির। তাতে দেখা যাচ্ছে, আলাইনাকে কেক খাওয়াচ্ছেন সাকিব। পাশে দাঁড়িয়ে সেই দৃশ্য দেখছেন শিশির। গর্ভধারিণী মা লেখেন,বিশ্বের সবচেয়ে সুন্দর মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা। তুমি আমাদের জন্য এ পৃথিবীতে অনেক ভালবাসা বয়ে এনেছো। যেটা বলে প্রকাশ করা যাবে না। পৃথিবীর সবকিছুর চেয়ে তোমাকেই বেশি ভালোবাসি।

উল্লেখ্য, জুয়াড়ির প্রস্তাব গোপন রাখায় সাকিবকে দুই বছর নিষিদ্ধ করেছে আইসিসি। তবে তিনি দায় স্বীকার করে নেয়ায় এক বছর নিষেধাজ্ঞা স্থগিত করা হয়েছে। বর্তমানে বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটের বাইরে রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares