সালমান খান নাচবেন, মমতাজ গাইবেন

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন হবে আগামী ৮ ডিসেম্বর। আর টুর্নামেন্ট শুরু হবে ১১ ডিসেম্বর। আসরের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিসিবির অর্থায়নে হবে আসন্ন বিপিএল। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে এই টুর্নামেন্টের নাম দেওয়া হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’।

এবারের বিপিএলে ইতিহাসের সবচেয়ে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান হবে বলে জানিয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, ‘বঙ্গবন্ধুর নামে হচ্ছে তাই এবারের বিপিএল খুবই জাঁকজমকপূর্ণ হবে। আমরা আশা করছি আমাদের ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা অনুষ্ঠান হবে।’তারই অংশ হিসেবে বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফকে আনা হচ্ছে বলে জানিয়েছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল।

আজ রোববার সংবাদিকদের শেখ সোহেল বলেন, ‘বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন। আর বাংলাদেশের কন্ঠ শিল্পী হিসেবে মমতাজ গান গাইবেন। আরো অনেক তারকা শিল্পী এই অনুষ্ঠানে থাকবেন।’এদিকে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডারের ম্যাচ দিয়ে আসন্ন বিপিএল মাঠে গড়াবে। অবশ্য টুর্নামেন্টের প্রথম দিনে দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। একই দিন রাতে আরেক ম্যাচে মুখোমুখি হবে কুমিল্লা ওয়ারিয়র্স ও রংপুর রেঞ্জার্স।

৩৯ দিনের এই টুর্নামেন্টে খেলবে সাতটি দল। তিনটি ভেন্যুতে হবে ম্যাচগুলো। ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে ক্রিকেটাররা লড়াইয়ে নামবে।এবারের বিপিএলে মোট ৪৬টি ম্যাচ থাকছে। ঢাকায় ২৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে। আর চট্টগ্রামে ১২টি ও সিলেটে হবে ছয়টি ম্যাচ।প্রতিদিন দুপুর সাড়ে ১২টায় প্রথম ম্যাচ এবং সন্ধ্যা ৫টা ২০ মিনিটে দ্বিতীয় ম্যাচ শুরু হবে। অবশ্য শুক্রবার প্রথম ম্যাচ দুপুর ২টায় এবং দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা ৭টায় শুরু হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares