২১ বছর বয়সী তরুণীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন সালমান?

অপেক্ষার প্রহর শেষ হচ্ছে দর্শকদের। সম্প্রতি মুক্তি পাচ্ছে সালমান খান অভিনীত ‘দাবাং-৩’। এ ছবিতে সালমানের বিপরীতে অভিনয় করেছেন ২১ বছর বয়সী নবাগত সাই মাঞ্জরেকার। সম্প্রতি সালমান খান আর রাই এর একটি ভিডিও প্রকাশে আসার পর শুরু হয়েছে জল্পনা কল্পনা। অনেকেই বলছেন তবে কি ২১ বছর বয়সী সাই এর প্রেমে মজলেন সালমান।

না, ব্যাপারটা সে রকম কিছু নয়। ইন্ডিয়া টিভি নিউজের প্রতিবেদনে জানা যায়, সালমানের বহুল আলোচিত ‘দাবাং থ্রি’ ছবিতে অভিনয় করেছেন সাই। আর এই ছবির প্রচারে সম্প্রতি সালমানের সঙ্গে দেখা যায় সাইকে। আর সেই ভিডিও প্রকাশ্যে আসতেই অনেকে দুজনের মধ্যকার সম্পর্ক নিয়ে আলোচনা করেন। তবে তা যে নিছক মজার ছলে, তা বোঝাই যাচ্ছে। ভিডিওতে সালমান ও সাই উভয়কে হাস্যোজ্জ্বল ভঙ্গিতে দেখা যায়। অবশ্য মহাতারকাকে দেখে ঘাবড়ে গিয়েছিলেন তিনি। জনাকীর্ণ সেই স্থানে অবশ্য কিছুটা লাজুক অবস্থাতেও দেখা যায় সাইকে। জনতার বাঁধভাঙা ভিড়ে অনভ্যস্ত সাইয়ের বেলায় এমনটি হওয়াই স্বাভাবিক। এ সময় সালমান ও সাইকে পরস্পরের সঙ্গে আলাপচারিতায় মেতে উঠতে দেখা যায়।

আগামী ২০ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে ‘দাবাং থ্রি’ ছবিটি। এতে সালমান, সাই ছাড়াও সোনাক্ষি সিনহাকে অভিনয় করতে দেখা যাবে। প্রভুদেবা পরিচালিত এই ছবিটি তামিল, তেলেগু, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পাবে। ছবিটিতে খলনায়ক চরিত্রে অভিনয় করবেন কিচ্ছা সুদীপ। এরই মধ্যে ভক্তদের জন্য কয়েরকটি টিজার ও গান মুক্তি দিয়েছেন সালমান। ‘দাবাং’-এর প্রথম ও দ্বিতীয় কিস্তি বক্স অফিসে ব্যাপক সাফল্য পায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares