২২ ফেব্রুয়ারি সৃজিত-মিথিলার বিয়ে

সম্পর্ক নিয়ে সব গুঞ্জনের অবসান ঘটিয়ে এবার বিয়ে করতে চলেছেন বাংলাদেশের তারকা মডেল ও অভিনেত্রী রাফিয়া রশিদ মিথিলা ও কলকাতার খ্যাতনামা নির্মাতা সৃজিত মুখার্জী।এমন খবরই প্রকাশ করেছে টাইমস অব ইন্ডিয়া। সোমবার দুপুরে প্রকাশিত একটি খবরে জানা যায়, আসছে বছরের ফেব্রুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সৃজিত-মিথিলা। বিয়ের সম্ভাব্য তারিখ ২২ ফেব্রুয়ারি।বহুদিন ধরেই কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জীর সঙ্গে মিথিলার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিলো। কিন্তু সব সময় সম্পর্কের বিষয়টি অস্বীকার করে এসেছেন তারা।

চলতি সপ্তাহেও গুঞ্জন শোনা যাচ্ছিলো যে, মিথিলার পরিবারের কাছে বিয়ের প্রস্তাব নিয়ে বাংলাদেশে এসেছেন সৃজিত। এসময় দুজনকে ঢাকা আর্মি স্টেডিয়ামে সদ্য সমাপ্ত ফোকফেস্ট-এও একসঙ্গে দেখা গেছে।যদিও বিয়ের প্রস্তাব নিয়ে বাংলাদেশে আসার বিষয়টি অস্বীকার করেছেন সৃজিত। এ বিষয়ে তিনি বলেন, মিথিলার পরিবারের সাথে আমার বহুদিন ধরেই সম্পর্ক।বিয়ের বিষয়ে জানতে চাইলে অটোগ্রাফ, এক যে ছিলো রাজা, গুমনামি, চতুষ্কোন, জাতিস্বর-এর এই নির্মাতা কোনো মন্তব্য করতে রাজি হননি।

চলতি বছরের মার্চে কলকাতার একাধিক প্রভাবশালী গণমাধ্যম খবর প্রকাশ করে জানান, সৃজিত মুখার্জির জীবনে এসেছে নতুন এক রহস্যময় নারী। তিনি হলেন বাংলাদেশের মিথিলা। খবরে বলা হয়েছিল, সৃজিতের সঙ্গে মিথিলার ঘনিষ্ঠতা দিনের পর দিন বাড়ছে। এমনকি বিভিন্ন পার্টিতেও এসকঙ্গে দেখা যাচ্ছিল তাদের।সৃজিত পরিচালিত ‘এক যে ছিল রাজা’ ছবিটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেয়। তখন খুশিতে একটি প্রাইভেট পার্টির আয়োজন করেছিলেন সৃজিত। সেই পার্টিতে কাছের বন্ধুদের সঙ্গে মিথিলাকে পরিচয় করিয়ে দিয়েছেন সৃজিত।

সৃজিতের রাজারহাটের বাড়িতে এই পার্টির আয়োজন করা হয়েছিল। তারপর থেকে তাদের প্রেমের গুঞ্জন শুরু হয়। এমনকি গুঞ্জন বিয়ে পর্যন্ত গড়ায়! তবে সৃজিত-মিথিলা দুজনেই ‘ভালো বন্ধু’ বলে বিষয়টি বারবার এড়িয়ে যান।গেল ২৩ সেপ্টেম্বর ছিল সৃজিত মুখার্জির জন্মদিন। সেখানেও স্পেশাল অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিথিলা।

মূলত, অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের সুবাদে সৃজিতের সঙ্গে মিথিলার দেখা হয়। এরপর ফেসবুকের মাধ্যমে সৃজিত এবং মিথিলার নিয়মিত যোগাযোগ চলতে থাকে। নিজেদের মাঝে অনেক মিল খুঁজে পাওয়ায় ভালো বন্ধুত্ব গড়ে ওঠে।প্রেমের গুঞ্জন ছড়ালে সৃজিত বলেছিলেন, ‘আমি আজ পর্যন্ত মানে সেই ২০১০ থেকে যে নায়িকাদের সঙ্গে কাজ করেছি, তাদের মধ্যে ৯০ শতাংশ নায়িকাদের নিয়ে এমন জল্পনা হয়েছে। এটা আমি প্রফেশনাল হিসেবে হ্যাজার্ড হিসেবে মেনে নিয়েছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares