Breaking News

বিবাহবার্ষিকীতে স্বামীকে কিডনি দিয়ে প্রান বাঁচালেন স্ত্রী, এইভাবেই বেঁচে থাকুক ভালোবাসা

ভালোবাসার উদাহরণ হিসেবে আমরা তাজমহলের নাম করে থাকি অনেকেই। কিন্তু সেসব তো অনেক আগের কথা। বর্তমান যুগে আমাদের আশেপাশেই কত বিস্ময়কর ভালোবাসার নজির সৃষ্টি হচ্ছে সে বিষয়ে আমরা কতটাই বা জানি? হ্যাঁ এমন কিছু ভালোবাসার নজির যা হয়তো তাজমহলের থেকেও দামি।

কিন্তু সেসব ঘটনা আমরা বিশেষ জানতে পারিনা কারন, ভালোবাসার প্রকাশ চুপিসারে হওয়ায়ই ভালো। ঢাক পেটানোর দরকার নেই। ইন্দোরে রবিদত্ত সোনি বহুদিন ধরে ভুগছিলেন কিডনির সমস্যায়। চলছিল নিয়মিত ডায়ালিসিসও। রবির স্ত্রী প্রভা পরিস্থিতি সামাল দিতে গিয়ে হিমশিম খাচ্ছিলেন কিন্তু কিছুদিন আগেই রবির শরীরের চরম অবনতি ঘটে।

ইন্দোরের বড় হাসপাতালের ডাক্তার জানায় এখুনি রবির কিডনির প্ৰয়োজন। এই সময় প্রভার মাথায় আসে তাদের ১৭তম বিবাহবার্ষিকর কথা। ব্যাস প্রভা জানিয়ে দেন যে কিডনি তিনিই দেবেন। শুরু হয় পরীক্ষা এবং তারপরে অপারেশন।

ফুলের তোড়া বা দামি পারফিউম নয়, বিবাহবার্ষিকীতে স্বামীকে একটি কিডনিই উপহার দেন প্রভা। তবে সুখবর এই যে ডাক্তার জানিয়েছেন রবি এখন অনেক সুস্থ আছে। দ্রুত উন্নতি ঘটছে তার। ভালোবাসার জোর আর কাকে বলে।

ত্বকের যত্নে শেহনাজ হুসেনের ফেসিয়াল টিপস ট্রাই করে নিশ্চয়ই দেখেননি? আপনার ত্বকে যদি গ্ল্যামারের ছোঁয়া পেতে চান, তাহলে কিন্তু সৌন্দর্যের দুনিয়ায় সেরা শেহনাজের টিপস ট্রাই করতেই হবে। কী সেই টিপস জেনে নিন।
১. গ্লোয়িং স্কিন ফেসিয়াল মুখে ফেসিয়াল করা গ্লোয়িং স্কিনের জন্য ফেসিয়াল করেও কোনো লাভ হয় নি? তাহলে শেহনাজের এই স্পেশাল টিপস তো আপনাকে ট্রাই করতেই হবে। শেহনাজ হুসেনের হোম মেড বিউটি টিপসে কিন্তু এটা এক্কেবারে প্রথমেই।

উপকরণ: লেবুর রস ১ চামচ শসার রস ১ চামচ দুধ ১ চামচ পদ্ধতি: সব উপকরণ একসাথে মিশিয়ে আপনার মুখে মাখিয়ে রাখুন। ১৫-২০ মিনিট রেখে ধুয়ে ফেলুন। সপ্তাহে ৩-৪ দিন ট্রাই করুন। এমনিতেই লেবু আপনার ত্বকে এক্সট্রা গ্লো অ্যাড করে। আর তার সাথে শসা আর দুধ মিশে আপনার ত্বকের জেল্লা আরও পাঁচগুণ বাড়িয়ে তুলবে। নিয়ম করে করতে ভুলবেন না।

২. ন্যাচারাল ফেস স্ক্রাব ফেসিয়াল করার জন্য ফেস স্ক্রাব করা তো দরকার। কিন্তু আর্টিফিশিয়াল স্ক্রাব দিয়ে কেন এক্সফোলিয়েট করবেন যখন আপনার কাছে আছে শেহনাজের ন্যাচারাল স্ক্রাবের টিপস? দেখে নিন।
উপকরণ: চালের গুঁড়ো ২ চামচ দই ১ চামচ গোলাপজল ১ চামচ পদ্ধতি: সব উপকরণ একসাথে মিশিয়ে নিন। তারপর মুখে মেখে ভালো করে সার্কুলার মোশনে স্ক্রাব করুন। ১৫ মিনিট করে হালকা গরম জলে মুখ ধুয়ে নিন। এটা আপনার ব্ল্যাকহেডস আর মরা চামড়াকে খুব তাড়াতাড়ি দূর করে। সপ্তাহে দু’বার অন্তত করে করার চেষ্টা করুন।

৩. শেহনাজ স্পেশাল ফেসিয়াল ফেস প্যাকআপনার ত্বকের জেল্লায় যদি সব্বাইকে মাত করে দিতে চান, তাহলে এই ফেস প্যাকটা আপনাকে ব্যবহার করতেই হবে। উপকরণ: কাঠবাদাম গুঁড়ো ১ চামচ দই ১ চামচ ডিমের সাদা অংশ ১ চামচ
পদ্ধতি: সব উপকরণ একসাথে মিশিয়ে মুখে ভালো করে মাখুন। ২০-২৫ মিনিট পর ভালো করে মুখ ধুয়ে নিন। সপ্তাহে ৩ দিন ট্রাই করুন। নিয়ম করে ব্যবহার করলে নিজেই কিছুদিন পর আপনার চকচকে মসৃণ মুখের প্রেমে পড়ে যাবেন।

৪. হেলদি স্কিনের স্পেশাল ফেসিয়াল ন্যাচারাল হেলদি স্কিন পেতে চান? তাহলে ট্রাই করুন এই স্পেশাল প্যাক। উপকরণ: পাকা পেঁপে ম্যাশ করা ২ চামচ মধু ১ চামচ
পদ্ধতি: পেঁপে আর মধু একসাথে মিশিয়ে ভালো করে মুখে, গলায় লাগান। এরপর আধঘণ্টা রেখে ধুয়ে ফেলুন হালকা গরম জল দিয়ে। এই স্পেশাল ফ্রুট ফেসিয়াল প্যাক আপনি কিন্তু ইচ্ছে হলে একদিন ছাড়া একদিন ব্যবহার করতে পারেন। ফল পাবেন হাতেনাতে।

৫. ত্বকের বয়স থামিয়ে দিতে ফেসিয়াল আপনার মুখের ত্বক কি কুঁচকে যাচ্ছে? চাপ নেবেন না। ত্বকের বয়সকে থমকে দিতে এবার শেহনাজের টিপস দেখে নিন। ডিম, মধু, লেবুর ফেস প্যাক
উপকরণ: ডিমের সাদা অংশ ১ টা মধু ১ চামচ লেবুর রস ১ চামচ পদ্ধতি: সব উপকরণ ভালো করে মিশিয়ে নিন। তারপর এই প্যাকটা আপনার মুখে মাখিয়ে ফেলুন। ১৫-২০ মিনিট পর ঠাণ্ডা জলে মুখ ধুয়ে নিন। ত্বককে টানটান করে রাখতে কিন্তু এই প্যাকের জুড়ি নেই।

Check Also

অভাবে ম’দ বিক্রি করে করেছেন পড়াশোনা, আজ উপজাতির প্রথম IAS অফিসার রাজেন্দ্র

জীবনের পথে চলতে গেলে অনেক বাধার সম্মুখীন হতে হয়। যদি সেটি হয় কোনো দরিদ্র ঘরে …

3 comments

  1. whoah this blog is excellent i love studying your articles.
    Keep up the great work! You already know, a lot of people
    are searching around for this info, you could help them greatly.

  2. Hi, Neat post. There is a problem with your site in internet explorer,
    could test this? IE nonetheless is the marketplace leader and a huge
    element of other people will leave out your great writing
    because of this problem.

  3. Hmm is anyone else encountering problems with the images on this blog
    loading? I’m trying to determine if its a problem on my end or if it’s the blog.
    Any suggestions would be greatly appreciated.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *