করোনা রোগীদের জন্য খাবার রান্না করে পাঠালেন এক মা

ব্রাহ্মণবাড়িয়ায় প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের জন্য বাড়িতে রান্না করা খাবার বিতরণ করেছে একটি সংগঠন। সোমবার (১ জুন) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া নার্সিং ইন্সটিটিউটের আইসোলেশন সেন্টারে ‘মানবিক আশুগঞ্জ’ সংগঠনের পক্ষ থেকে খাবার বিতরণ করা হয়।

সংগঠনের এক সদস্যের মায়ের রান্না করা এই খাবার আইসোলেশনে থাকা ১২ জন রোগী, চিকিৎসকসহ অন্যান্য কর্মচারী এবং জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকসহ মোট ৩৫ জনকে দেয়া হয়।

সংগঠনের মারজিত সরকার নামের ওই সদস্য আশুগঞ্জের একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। তিনি বলেন, তিনি একজন স্বেচ্ছাসেবক। তার মা তাকে এই কাজে অনুপ্রেরণা দেন। করোনা রোগীদের জন্য তার মা রান্না করেছেন।

খাবারগুলো গ্রহণ করেন জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শওকত হোসেন। এ সময় জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ও আইসোলেশন সেন্টারের সমন্বয়ক মো. একরামুর রেজা, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি, ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার মাহমুদুল হাসান ও ‘মানবিক আশুগঞ্জ’র সভাপতি মো. আলাউদ্দিনসহ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক শওকত হোসেন বলেন, শহরের বক্ষব্যাধি ক্লিনিকের আইসোলেশন সেন্টার থেকে গতকাল করোনা আক্রান্ত রোগীদের নার্সিং ইন্সটিটিউটে আনা হয়। এখানে প্রথম দুপুরের খাবার দিয়েছে ‘মানবিক আশুগঞ্জ’ সংগঠন। তাদের এই উদ্যোগটি খুবই প্রশংসনীয়। এভাবেই মানুষের কল্যাণে এই সংগঠন কাজ করুক সেই প্রত্যাশা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *